• (Android/iOS) The Secret Society: Mystery কোড জেনারেটর সোনা

    ------------------------------------------
    ▶▶▶▶ The Secret Society: Mystery ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ The Secret Society: Mystery IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ কোড জেনারেটর সোনা ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ The Secret Society: Mystery 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    পুরো গেমের মাধ্যমে শুধু গ্রাফিক্স এবং স্ক্রিন প্লে পছন্দ করুন। অন্যান্য গোপন বস্তুর গেম থেকে এর পার্থক্য। তাদের প্রায় সারা জীবন খেলা হয়েছে এবং এ পর্যন্ত আমার প্রিয় হাত নিচে. একবার আপনি প্রথম দৃশ্যের সমস্ত বস্তু খুঁজে পেলে আমি গেম খেলা থেকে ফোনটি বন্ধ করতে পারি না।

    এখন পর্যন্ত ভাল মনে হচ্ছে কিন্তু, সবেমাত্র খেলা শুরু. যথেষ্ট সহজ. আপনাকে যে সিলগুলি সংগ্রহ করতে হবে তা স্পট করা কিছুটা সহজ হতে পারে তবে আমি জানি গেমটি এভাবেই খেলা হয়।

    The Secret Society: Mystery Пригодницькі qduv

    বাকিদের চেয়ে ভালো! আমি অনেক লুকানো অবজেক্ট গেম খেলেছি কিন্তু সততার সাথে বলতে পারি এটি অন্যতম সেরা! গেমটিতে বিভিন্ন অবস্থান, সুন্দর গ্রাফিক্স, সাইড গেমস এবং আপনার খেলার সাথে সাথে অসুবিধা বৃদ্ধি পায়।

    Она вышла 21 ноября 2012 г.. Её издателем выступила компания G5 Entertainment. The Secret Society можно поиграть на macOS и iOS. Игра продаётся в App Store.

    The Secret Society - Hidden Mystery Wiki - Fandom

    Name of the game you want hacked: The Secret Society: Hidden MysteryVersion of the game: Version ... aviswongty 5; iPhone X; 12.1.

    আমি খেলার জন্য আমার খেলা খুলতে পারেন. আমি জেম ইভেন্ট খেলতে সক্ষম কিন্তু যখন আমি একটি অবস্থান খেলার চেষ্টা করি তখন খেলাটি বন্ধ হয়ে যায়। কেউ সাহায্য করতে পারেন? আমি আপডেটের জন্যও খোঁজ করেছি এবং সেগুলি খুঁজে পাচ্ছি না। কোন পরামর্শ করার জন্য আপনাকে ধন্যবাদ!

    The Secret Society: Mystères Aventure lpc

    আমি বেশিরভাগ অংশের জন্য এই গেমটি উপভোগ করছি। আমি দৃশ্য বড় করতে সক্ষম হচ্ছে পছন্দ. এটি ছোট জিনিসগুলি খুঁজে পাওয়া সহজ করে তোলে। কিন্তু মৌসুমী মিশনগুলো সম্পন্ন করা সত্যিই কঠিন।

    মজার খেলা. ইন-গেম কেনাকাটা করার জন্য ক্রমাগত অনুরোধগুলিকে ঘৃণা করে, কিন্তু এখনও খেলতে মজা।

    Gamer Moms Play The Secret Society Hidden Mystery

    আমি এমন গেম পছন্দ করি যা আপনাকে জিনিসগুলি খুঁজে পেতে হবে! কিন্তু এটা দেখতে এত কঠিন যে আপনি আপনার ছবিতে কি খুঁজছেন? আমি এমনকি কিছু জানি না, কারণ আমি এটা করতে পারি না! আমি সচরাচর যেভাবে খেলি সেভাবে খেলতে না পেরে আমি বিরক্ত হয়ে গেছি। দয়া করে ঠিক করুন যাতে আমি আরও ভালো খেলা খেলতে পারি!!!!!

    এই খেলা ভালোবাসি! কিন্তু কিছু কারণে আমি সর্বদা পাঁচ দিনের স্ট্রিকের পরে সম্পূর্ণ তাবিজটি পাই না। আমি বেশ কয়েকবার আনইনস্টল করেছি এবং পুনরায় ইনস্টল করেছি কিন্তু সমস্যা এখনও রয়ে গেছে এইভাবে একটি 4 তারকা এবং 5 তারা রেটিং নয়।

    দুর্দান্ত স্ট্রেস রিলিভার

    The Secret Society: Hidden Mystery: скриншоты и фото

    এখন পর্যন্ত খুবই আসক্তিপূর্ণ গেম...আমি আজ সকালেই গেমটি ডাউনলোড করেছি এবং ইতিমধ্যে বেশ কয়েকবার আমার ফোন নামানোর চেষ্টা করেছি কোনো লাভ হয়নি। এটি একটি চমত্কার শালীন খেলা কিন্তু সৎভাবে বলতে পারি যে টিউটোরিয়াল ছাড়া আমি হারিয়ে যাব। এই পর্যন্ত এই খেলা ভালোবাসি!

    ধাঁধার সফল সমাপ্তির জন্য আপনার সর্বদা একটি পুরস্কার পাওয়া উচিত। যাওয়ার জন্য আরও বেশি এলাকায় যেতে হবে যাতে আপনি ছবি খুলতে এবং অন্বেষণ করার জন্য প্রয়োজনীয় আইটেমগুলি সংগ্রহ করতে পারেন (যেমন গাজর, লেডিবাগ...) আমি এই গেমগুলি মজা করার জন্য খেলি, নৌকা বোঝায় অর্থ ব্যয় করি না। আমি জানি যে আপনি আমাকে যা করার জন্য খুঁজছেন, কিন্তু এটি ঘটবে না (আমি অর্থ ব্যয় করি, শুধু অনেক কিছু নয়)।

    আমি এই গেমটি খেলেছি এবং আমি এখন এটিতে আসক্ত। এটা খুব উপভোগ্য এবং আমি আবদ্ধ. আমাদের সকলের জন্য এই গেমটি এত মজাদার করার জন্য আপনাকে ধন্যবাদ। আমি অক্ষম এবং বাড়িতে আবদ্ধ তাই এইরকম একটি গেম খুঁজে পাওয়া আমার জন্য দুর্দান্ত। এখন যেহেতু আমি আরও বেশি খেলেছি, আমার কাছে একমাত্র অভিযোগটি হল যে যখন আমাকে ধাঁধা ব্লকগুলিতে যেতে হবে, তখন আমি ব্লকগুলিকে উপরে, নীচে, ডান বা বামে সরাতে সক্ষম হতে পারি। শেষবার যখন আমি এই ধাঁধাটি করার চেষ্টা করেছিলাম তখন আমি শুধুমাত্র ব্লকগুলিকে নির্দিষ্ট ব্লকগুলিকে যেকোনো উপায়ে সরাতে পারতাম। এটা কী ঠিক?

    অনুমোদিত সময়ে সমস্ত আইটেম খুঁজে পাওয়া কঠিন।

    Hidden Mystery работают на всех популярных мобильных операционных системах, таких как Android, iOS и BlackBerry. Ко

    Black/White Screen is one of the most common problem in android operating system. Usually when you open an app, you will see a black screen for few seconds and

    চমৎকার গেমটি খুব খারাপ আপনি যদি পুনরায় ইনস্টল করা শেষ করেন তবে আপনি এটি হারাবেন কারণ গেমটি সংরক্ষণ করার কোন উপায় নেই তাই এটি পুনরায় লোড বা সরানো যেতে পারে।

    আমি এই খেলাটি অন্যান্য খেলার তুলনায় পছন্দ করি। এই গেমটির সাথে আমার সমস্যা হল এটি উপস্থাপিত সময়ে সমস্ত বস্তু উপস্থাপন করে না। আমি কেবল পয়েন্টই হারাই না কিন্তু খেলায় কিছু বস্তু উপস্থিত না হয়েই সময় ফুরিয়ে যায়। এটা আমাকে দুঃখ দেয়। আমি যখন খেলি তখন এই গেমটি পয়েন্টে থাকা দরকার।

    এটি একটি মজার খেলা কিন্তু এটি শুধুমাত্র ন্যূনতম কঠিন এবং যখন আপনি প্রতিটি "দৃশ্য" শেষে জিনিষ "জিত" করেন, তখন লক করা দৃশ্যগুলি ছাড়াও অন্য দৃশ্যগুলি খেলে আপনাকে খুলতে হবে এমন কোনও বাস্তব "গল্পের লাইন" বা লক্ষ্য নেই। তাদের পক্ষ থেকে রহস্যজনকভাবে আপনাকে আসল (খেলা নয়) টাকা থেকে আলাদা করার চেষ্টা করা ছাড়া। বিজ্ঞাপনের সময় যদিও এটি দুর্দান্ত।

    এই গেমটি এখন কয়েক মাস ধরে অস্বস্তিকর হয়েছে। ক্রমাগত জোর করে বন্ধ করা হচ্ছে।

    আমি এই গেমগুলিকে বিভিন্ন স্তরের অন্বেষণ করতে ভালবাসি

    আমি খেলতে পছন্দ করি, কিন্তু খেলায় সমতল করার জন্য খরচ খুব দ্রুত বেড়ে যায়। উদাহরণস্বরূপ, গেমটি জেতার জন্য জেম ম্যাচ খেলার সময় আমি আমার শক্তি রিচার্জ করতে ক্রিস্টালগুলিতে $25 (অবশ্যই আমার পছন্দের) বেশি খরচ করেছি। অগ্রগতি বার পূর্ণ ছিল; যাইহোক, এটি কখনই স্বীকৃতি দেয়নি যে আমি জিতেছি, তাই আমি ধাঁধাটি সম্পূর্ণ করার জন্য কোনও তালিকা পাইনি। পরিবর্তে, একটি বার্তা পপ আপ করে ইঙ্গিত করে যে আমি ধাঁধাটি শেষ করিনি এবং আমি একটি সারিতে সফলভাবে সম্পন্ন করেছি এমন ধাঁধার সংখ্যার জন্য গণনা পুনরায় সেট করা হয়েছে।

    রত্ন ম্যাচ ঘৃণা. আমার পদক্ষেপ সম্পর্কে চিন্তা করার সময় নেই, আমাকে এটি দ্রুত করতে হবে কারণ সময় দ্রুত ফুরিয়ে যাচ্ছে। আমি আমার জানালায় খেলছি, রত্ন ম্যাচ কঠিন এবং এটি প্রতিবার কঠিন এবং হতাশাজনক হয়ে ওঠে। আমার মাথা ব্যাথা আছে এবং দ্রুত চিন্তাভাবনা করা এবং সবকিছুতে দ্রুত তাকানোর কারণে আমার চোখ ব্যথা করছে.. দয়া করে। কোন রত্ন মিল না

    খুব বেশি মেনোরি লাগে। খুব তাড়াতাড়ি শক্তি ফুরিয়ে যায়। আপডেট লোড হবে না.

    চমৎকার খেলা, গ্রাফিক্স একটু সুন্দর হতে চাই, একটি স্ক্রিনে অপ্রতিরোধ্য ভিড় অনুভব করে।

    Arcade Hunter: Sword, Gun, and Magic Аркаде akr

    The Secret Society - Hidden Objects Mystery - enjoy a great adventure quest with elements of mysticism for all devices running system Android.

    খেলা ঠিক আছে কিন্তু রত্ন ম্যাচ তাই হতাশাজনক. আপনার খেলার সময় নষ্ট হয় রত্নগুলি ধীরে ধীরে বেদনাদায়কভাবে পড়ার অপেক্ষায়। আমি সাধারণত গেমের এই অংশটি উপভোগ করি কিন্তু এটি আমাকে খেলা বন্ধ করে দিচ্ছে।

    গেম খেলতে অনেক বেশি গল্প এবং বোতাম চাপতে হবে। বেশ কয়েকবার স্ক্রীন ট্যাপ করা উত্তর নয়। যখনই আপনি একটি নতুন স্তরে পৌঁছান তখন আপনাকে স্ক্রীনে ট্যাপ করতে হয় তখন এটি বিরক্তিকর। আমি গেমটি খেলতে চাই, প্রতিবার অবিরাম ট্যাপ করতে চাই না।

    নতুন আপডেটের আগে 5 তারা দিয়েছে। এই আপডেটটি ডাউনলোড করার জন্য কয়েক দিন চেষ্টা করেছি এবং কিছুই ঘটেনি। অনুগ্রহ করে আমার জন্য একটি স্বয়ংক্রিয় আপডেট করুন বা ত্রুটিটি ঠিক করুন, নতুবা আমাকে আপনার অ্যাপ বাতিল করতে হবে। ধন্যবাদ, জুডি

    মাইটোনা এটির মালিকানাধীন একটি ভাল খেলা ছিল। এখন এটি বগি, শব্দ সঠিকভাবে বা মোটেও কাজ করে না এবং পুরানো ছবিগুলির আপডেটগুলি বিশৃঙ্খল হয় এবং ছবিগুলি চালানো কঠিন করে তোলে৷

    The Secret Society Hidden Objects Mystery MOD APK android ...

    Mystery cults were full of mystery. It is amazing how they kept their vows of secrecy, and how they handled the mysteries of life and death.

    গেম ক্র্যাশিং ঠিক করার জন্য 2য় আপডেটের পরে, গেমটি এখনও আমার নুকে ক্র্যাশ হচ্ছে। আমি 1টি রত্ন ম্যাচ শেষ করার আগে এটিকে বন্ধ করার জন্য আমি অন্তত 7 বার খেলার চেষ্টা করেছি। প্রতিবার 78 এনার্জি পয়েন্ট হারান।

    এটা কঠিন কিন্তু এটা প্রস্থান হয়

    খেলা ঠিক আছে. একমাত্র সমস্যা হল আপনার কাছে সব সময় আপডেট থাকে। তাই সময় পেলে আমি গেম খেলতে পারি না কারণ আমাকে আপডেটের জন্য অপেক্ষা করতে হবে। আপনার কাছে আপডেট না করে গেম খেলার বিকল্প থাকা উচিত এবং যখন বেশি সময় থাকে তখন আপডেট করা উচিত

    দুর্দান্ত গেমটি খেলতে আমার কোন সমস্যা ছিল না।

    এই গেমটি ঠিক আছে কিন্তু আমি সময় ফুরিয়ে যাওয়ার আগে আইটেমগুলি খুঁজে পেতে যথেষ্ট দ্রুত নই। আমার চোখে সমস্যা আছে তাই আমি ভয় পাচ্ছি যে আমাকে এটি আনইনস্টল করতে হবে।

    আমি বছরের পর বছর ধরে এটি চালিয়ে যাচ্ছি এবং এখন আমি এটি নিয়ে বিরক্ত হয়ে যাচ্ছি যদিও প্রায় প্রতিটি চ্যালেঞ্জই একটি মোডে থাকে অর্থাৎ নাইট মোডে মিস্টি শেডের তদন্ত করে যখন আপনি শেষ পর্যন্ত নাইট মোড পান তখন আপনার যা প্রয়োজন তা আপনি পান না। অভিশাপ মোডে একটি দৃশ্য অনুসন্ধান করুন খুব হতাশাজনক এবং বিরক্তিকর

    তাই এই গেমটি নিয়ে হতাশ ইদানীং সবসময় নিজেকে বন্ধ করে দেয়।

    ঠিক আছে গেম, তবে রেটিং কম এবং ouija বোর্ডের কারণে এটি আনইনস্টল করা হচ্ছে।

    খুবই হতাশ। লগ ইন করার আগে আমি 20 মিনিট বিরক্তিকর টিউটোরিয়াল নিয়েছিলাম। তারপর ফোন অ্যাপে আমার বন্ধুদের তালিকা দেখতে পাচ্ছি না। আনইনস্টল হতে পারে

    সব ছবির ধাঁধা ভালবাসা. আমার একমাত্র অভিযোগ হল ছবির ধাঁধার টুকরোগুলি সব সময় সরানো বা উল্টে যায় না। আপনি যখন ধাঁধার একটি টুকরোকে ডবল ট্যাপ করেন তখন এটি সমস্ত সময় সরে না যা এটিকে একত্র করা আরও কঠিন করে তোলে। এটা কি উদ্দেশ্যমূলকভাবে করা হয়? কখনও কখনও আপনি যখন ধাঁধার একটি টুকরা টেনে আনেন তখন এটি সরবে না। তাস খেলা খেলার সময় মাঝে মাঝে তাস স্পর্শ করলে উল্টে যায় না। যেহেতু আমাদের সময় সীমিত তাই থংগুলি সঠিকভাবে কাজ করলে ভাল হবে। অন্যথায় আমি খেলা উপভোগ করি।

    যে কোনো সময় আমাকে তীরটি যা বলে তা করতে হবে, এবং অন্য কিছুই কাজ করে না, x বা অন্য কিছু নয়, আমি শুধু অ্যাপটি বন্ধ করে দিই, এবং ফিরে আসতে চাই না!

    The Secret Society: Hidden Mystery Answers for iPhone - iPad

     


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :